রবিবার, ০৫ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আহমেদাবাদে ভারত-অস্ট্রেলিয়া টেস্ট নিষ্প্রাণ ড্র

আহমেদাবাদে ভারত-অস্ট্রেলিয়া টেস্ট নিষ্প্রাণ ড্র

স্পোর্টস ডেস্কঃ ব্যাটিং বান্ধব উইকেটে দুই দল যেভাবে ব্যাটিং করছিলো, সেটা দেখেই সবার মনে হয়েছিলো এই টেস্টে ফল হওয়ার সম্ভাবনা কম। নিষ্প্রাণ ড্র’ই হবে হয়তো। শেষ পর্যন্ত সেটাই হলো। আহমেদাবাদের মোতেরা ক্রিকেট স্টেডিয়ামে ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যকার সিরিজের শেষ টেস্টটি শেষ হলো অমিমাংসিতভাবেই।

শেষ টেস্টটি ড্র হওয়ার ফলে ২-১ ব্যবধানে সিরিজ জিতে নিলো ভারতই। প্রথম দুটি টেস্ট জয় করেছিলো ভারত। ইন্দোরে তৃতীয় টেস্টে স্বাগতিকদের হারিয়ে দেয় স্টিভেন স্মিথের দল। শেষ টেস্টে এসে অস্ট্রেলিয়া যেমন দৃঢ়তা দেখালো, তেমনি লড়াই করেছে ভারতও।

২০১৯ সালের পর টেস্টে সেঞ্চুরির দেখা পেয়েছেন বিরাট কোহলি। তার ১৮৬ রানের ইনিংসের ওপর ভর করে ভারতও চড়ে বসে রানের পাহাড়ে। ৫৭১ রান করে অলআউট হয় তারা।

৯১ রানে পিছিয়ে থেকে ব্যাট করতে নেমে ২ উইকেট হারিয়ে ১৭৫ রান করে ইনিংস ঘোষণা করে অস্ট্রেলিয়া। অর্থ্যাৎ জয়ের জন্য ভারতের সামনে কেবল ৮৫ রানের লক্ষ্য দিয়েছিলেন স্মিথ। কিন্তু দিনের তখন বাকি মাত্র ১০ মিনিট। যার ফলে আম্পায়াররা দুই অধিনায়ককে ডাকেন। সময়ের বিষয়টা তাদের সামনে তুলে ধরার পর দুই অধিনায়কই হ্যান্ডশে করে ড্র মেনে নেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com